মাওলানা ইসমাইল হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

মাওলানা ইসমাইল হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

আমীরে জামায়াতের শোকবাণী
মাওলানা ইসমাইল হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক আমীর, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ এবং অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মাওলানা ইসমাইল হোসেন ৮১ বছর বয়সে ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে ১৬ মে ২০১৭, মঙ্গলবার, সকাল ৭.০৫মি. ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ……… রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৭ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৬ মে সন্ধা ৬ টায় কাদিমপাড়া ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে মরহুমকে কাদিমপাড়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী
বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা শাখার সাবেক আমীর, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ মাওলানা ইসমাইল হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ১৫ মে ২০১৭ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মরহুম মাওলানা ইসমাইল হোসেন ছিলেন একজন প্রবীন শিক্ষাবিদ, সমাজ সেবক ও ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিত্ব। দলমত নির্বিশেষে তিনি সকলের নিকট ছিলেন শ্রদ্ধাশীল ব্যক্তি। তার ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রান ব্যক্তিকে হারালাম। মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য তিনি মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

Leave a response